কিভাবে ইউটিউবে বেশি বেশি ওয়াচ টাইম নিবেন দেখুন

প্রিয় পাঠক, আজকের পোস্টে আমরা আপনাদের জানাব কিভাবে এবং খুব সহজেই ইউটিউবে ওয়াচ টাইম পাবেন সেই বিষয়ে। আজকের পোস্টটি ইউটিউবারদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই, আপনার যদি পরিচিত কোনো বন্ধুর ইউটিউব চ্যানেল থাকে তাহলে তার কাছে আমাদের এই পোস্টটি শেয়ার করে দিতে পারেন।

YouTube - Watch Time

আজকের পোস্টে আমরা ইউটিউব ওয়াচ টাইম নিয়ে বিস্তারিত আলোচনা করব। আমরা সকলেই জানি দৈনন্দিন জীবনে বিনোদনের একমাত্র উৎস হলো ইউটিউব। তাছাড়া বাংলাদেশে এমন অনেক বড় বড় ইউটিউবার রয়েছে যারা ইউটিউবে বিভিন্ন ব্লগ বা ভিডিও আপলোড করে মাসে ইনকাম করছে লাখ লাখ টাকা।

কিন্তু আপনি ভেবে দেখুন তো একদিনেই কি এইসব কিছু অর্জন করা সম্ভব হয়েছে। নিশ্চয়ই নয়..! এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে তাহলে কিভাবে..? আসুন জেনে নেই। আপনার যদি একটি নিজস্ব ইউটিউব চ্যানেল থাকে এবং আপনি যদি ভবিষ্যতে একজন ইউটিউবার হয়ে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই অনেক পরিশ্রম করতে হবে।

প্রতি সপ্তাহে অন্তত ৫-৬ টা করে ভিডিও আপলোড করতে হবে আপনার চ্যানেলে। আর, বর্তমানে ইউটিউব এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হচ্ছে ইউটিউব রিলস। আপনি যদি প্রতিদিন এক মিনিট কিংবা ৫০ সেকেন্ড এর রিলস ভিডিও বানিয়ে ইউটিউবে আপলোড করতে পারেন তাহলে খুব দ্রুতই আপনার ইউটিউব ওয়াচ টাইম পূরণ হয়ে যাবে এবং আপনার চ্যানেলটি মনিটাইজেশন এর জন্য প্রস্তুত হয়ে যাবে।

তবে আরেকটি কথাও আপনাদের জানিয়ে রাখি ইউটিউব মনিটাইজেশন শর্তে সাবসক্রাইব ও ওয়াচ টাইম দুটাই কিন্তু আপনাকে পূরণ করতে হবে না হলে আপনার চ্যানেলটি মনিটাইজেশন পাওয়ার সম্ভাবনা খুবই কম। ইউটিউব এর মতে এক হাজার (১০০০) সাবসক্রাইব ও চার হাজার ঘন্টা ওয়াচ টাইম (৪০০০) প্রয়োজন মনিটাইজেশন এর জন্য।

এখন আপনি যদি খুব দ্রুতই এবং অল্প পরিশ্রমে ইউটিউবের মনিটাইজেশন শর্ত সমূহ পূরণ করতে চান তাহলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। সারা দেশ জুড়ে আমরা ফিউচার ড্রীম আইটি টিম দিচ্ছি অল্প খরচে রিয়েল সাবসক্রাইব ও ওয়াচ টাইম নেওয়ার সুযোগ। আর আমাদের থেকে কিভাবে অল্প খরচে রিয়েল সাবসক্রাইব ও ওয়াচ টাইম নিবেন তার জন্য নিচের শর্ত সমূহ পড়ে নিনি।

YouTube - Watch Time নিতে ফিউচার ড্রীম আইটির শর্ত সমূহ:-

বিঃদ্রঃ নিচের লাল বক্সে দেওয়া প্রতিটি শর্ত আপনাকে মেনে নিতে হবে। তাহলেই আপনি আমাদের থেকে অল্প খরচে ভালো সার্ভিস নিতে পারবেন।

১: নিচে আমাদের ১১ ক্যাটাগরির ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস দেওয়া হয়েছে। আপনি যে সার্ভিস টি নিবেন সেটি বর্তমানে চালু রয়েছে কিনা এবং সেই সার্ভিসের প্রাইজ জেনে নিবেন ইনবক্সে মেসেজ দিয়ে।

২: প্রতিটি সার্ভিসের ওয়াচ টাইম আলাদা আলাদা তাই নিচ থেকে দেখে নিবেন আপনার ভিডিওটি কত মিনিটের এবং সেই সার্ভিসের সার্ভিস কোডটি আমাদের দিবেন। বিঃদ্রঃ আপনার ভিডিও যদি হয় ৫ মিনিটের এবং আপনি যদি সার্ভিস সিলেক্ট করেন ৩ মিনিটের তাহলে আপনার অর্ডার টি বাতিল হয়ে যাবে এবং মূল্য অফেরত যোগ্য।

৩: আমাদের প্রতিটি সার্ভিসের ৩০ দিন পর্যন্ত গেরান্টি দেওয়া থাকে। আপনার অর্ডার করার ৩০ দিন এর মধ্যে যদি সার্ভিস ড্রপ করে তাহলে আপনার অর্ডার আইডিটি দিয়ে আমাদের সমস্যা জানাবেন আমরা আবার রিফিল দিয়ে দিব।

৪: সার্ভিস অর্ডার করার ২৪-৭২ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন। তাই অর্ডার করার পর দয়া করে অপেক্ষা করবেন অযথা আমাদের মেসেজ দিয়ে বিরক্ত করবেন না।

৫: আপনি যদি একসাথে দুইটি কিংবা তার বেশি সার্ভিস অর্ডার করেন তাহলে আপনার জন্য থাকবে ১০% ডিসকাউন্ট পাওয়ার সুযোগ। 

৬: নিচে যোগাযোগ বাটনে ক্লিক করে আমাদের সাথে যোগাযোগ করবেন। অন্যথায় কারো কাছ থেকে প্রতারণার শিকার হলে ফিউচার ড্রীম আইটি টিম দায়ী থাকবে না। ধন্যবাদ সবাইকে 💙 ফিউচার ড্রীম আইটির পক্ষ থেকে।

## YouTube - Watch Time ##

YouTube - Watch Time

##ইউটিউব সার্ভিস ক্যাটাগরি দেখুন::

  • ID#3456=YouTube - Watch Time ~ Put Video +3 Mins ~ 250/day ~ Instant ~ 𝐋𝐢𝐟𝐞𝐓𝐢𝐦𝐞
  • ID#3457=YouTube - Watch Time ~ Put Video +5 Mins ~ 500/day ~ Instant ~ 𝐋𝐢𝐟𝐞𝐓𝐢𝐦𝐞
  • ID#3458=YouTube - Watch Time ~ Put Video +15 Mins ~ 500/day ~ Instant ~ 𝐋𝐢𝐟𝐞𝐓𝐢𝐦𝐞
  • ID#3459=YouTube - Watch Time ~ Put Video +30 Mins ~ 500/day ~ Instant ~ 𝐋𝐢𝐟𝐞𝐓𝐢𝐦𝐞
  • ID#3460=YouTube - Watch Time ~ Put Video +60 Mins ~ 500/day ~ Instant ~ 𝐋𝐢𝐟𝐞𝐓𝐢𝐦𝐞
  • ID#3461=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +60 Mins ~ 100hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D
  • ID#3462=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +60 Mins ~ 500hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D
  • ID#3463=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +30 Mins ~ 500hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D
  • ID#3464=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +15 Mins ~ 500hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D
  • ID#3465=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +10 Mins ~ 500hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D
  • ID#3466=YouTube - Watch Time [ 𝗡𝗼𝗻 𝗗𝗿𝗼𝗽 ] ~ Put Video +5 Mins ~ 500hrs/day ~ Instant ~ 𝗥𝗘𝗙𝗜𝗟𝗟 30D

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফিউচার ড্রীম আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url