স্টুডেন্টদের জন্য টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৪ - Online Income bd

বন্ধুরা তোমরা কি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাও?? তোমার উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে তাহলে তুমি আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে থাকো। কেননা আজকের আর্টিকেলের মধ্যে আমরা টাকা ইনকাম করার একটি জনপ্রিয় ওয়েব সাইট নিয়ে কথা বলব এবং সাথে এটাও বলব যে কিভাবে একাউন্ট করতে হবে এবং কিভাবে কাজ করতে হবে সব A to Z বিস্তারিত আলোচনা করব। তাহলে, চলো জেনে নেই টাকা ইনকাম করার উপায় সম্পর্কে,

টাকা ইনকাম করার ওয়েবসাইট

টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৪

বর্তমান সময়ে সবাই ঘরে বসে পড়াশোনার পাশাপাশি অনেকই অনলাইন থেকে টাকা ইনকাম করছে। এদের মধ্যে অধিকাংশই হচ্ছে স্টুডেন্ট যারা তাদের পড়াশোনার পাশাপাশি মোবাইল দিয়ে ছোট ছোট কাজ করে অর্থ উপার্জন করছে। আজকের আর্টিকেলে আমরাও তোমাদের জন্য অনলাইন থেকে ইনকাম করার একটি জনপ্রিয় সাইট শেয়ার করব।

যেখানে থেকে তোমরা প্রতিদিন কমপক্ষে ১০০ - ২০০ টাকা খুব সহজেই ইনকাম করতে পারবে। এই সাইট নিয়ে ইউটিউবে অসংখ্য ভিডিও রয়েছে। তোমরা যদি অনলাইন থেকে সত্যিকারের ইনকাম করতে চাও তাহলে আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাক। আজকে আমরা অনলাইন থেকে ইনকাম করার যে সাইটটি নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে SERFBUX.com । তাহলে, চল ধাপে ধাপে জেনে নেই এই সাইটে একাউন্ট করার নিয়ম ও কাজ সম্পর্কে বিস্তারিত

ধাপ ১: প্রথমে তোমরা চলে যাবে তোমাদের ফোনের ক্রোম ব্রাউজারে সেখানে গিয়ে সার্চ করবে serfubx.com এই লেখাটি। বা তোমার চাইলে এখানে চাপ দিয়েও সাইটে প্রবেশ করতে পারবে। সাইটে প্রবেশ করার পর তোমরা নিচে দেওয়া ছবির মত দেখতে পাবে। এছাড়া তোমরা চাইল উপরে নিচে স্ক্রল করে ভালোভাবে দেখে নিতে পার সাইটটি।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ২: সাইটে আসার পর তোমরা নিচের দিকে Start Earning নামে একটা অপশন দেখতে পাবে। এবার তোমরা Start Earning অপশনের উপর চাপ দিয়ে নিচে দেওয়া ছবির মত করে নাম, ইমেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে একটি একাউন্ট রেজিস্ট্রার করে নিবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ৩: একাউন্ট রেজিস্ট্রার করা হয়ে গেলে তোমরা পূণরায় এখানে চাপ দিয়ে সাইটে প্রবেশ করবে এবং উপরে ডানপাশে দেখবে একটা থ্রি ডট অপশন আছে সেখানে চাপ দিয়ে ইমেইল আর পাসওয়ার্ডটি পেয়ে একাউন্ট লগইন করে নিবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ৪: একাউন্ট লগ ইন হওয়ার পর তোমরা নিচে দেওয়া ছবির মত একটি ডেশবোর্ড দেখতে পাবে।

ধাপ ৫: ডেশবোর্ডে আসার পর দেখবে উপরে বাম পাশে যেখানে surf Menu লেখা আছে সেখানে চাপ দিবে। চাপ দেওয়ার পর দেখতে পাবে নিচে দেওয়া ছবির মত করে একটি পেজ আসবে তোমার সামনে সেখান থেকে তুমি Daily Bonus নামে একটা অপশন দেখতে পাবে সেখানে ক্লিক করে তোমার ডেইলি বোনাসটি নিয়ে নিবে। প্রতি ২৪ ঘন্টা পর পর তোমরা এই ডেইলি বোনাস অপশন থেকে একটা বোনাস ক্লাইম করে নিতে পারবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ৬: ডেইলি বোনাসটি নেওয়া হয়ে গেলে তোমরা আবার পুনরায় বাম পাশে surf Menu পাশে থ্রি ডট লাইনে ক্লিক করবে। থ্রি ডট লাইনে ক্লিক করে তোমার একটু নিচে গেলেই দেখতে পাবে surfing sites নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করে দিবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট ২০২৪

ধাপ ৭: surfing sites অপশনে ক্লিক করার পর তোমরা নিচে দেওয়া ছবির মত অনেক গুলো কাজ দেখতে পাবে এবং কোন কাজে কত টাকা দিবে ও সময় কত লাগবে সব বিস্তারিত দেখতে পাবে। এবার তোমরা সেখানে দেওয়া প্রতিটি কাজ একে একে কমপ্লিট করে নেবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ৮: প্রতিটি কাজের উপর ক্লিক করে তোমাদের ৫ সেকেন্ড করে সময় দিতে হবে। ৫ সেকেন্ড হয়ে গেলে তোমরা নিচে দেওয়া ছবির মত একটি ক্যাপচা দেখতে পাবে সেখানে তোমার উল্টো করে যে ছবিটি দেখতে পাবে তাঁর উপর ক্লিক করে দিবে তাহলেই তোমার কাজটি কমপ্লিট হয়ে যাবে। এভাবে একই পদ্ধতিতে তোমরা প্রতিটি কাজ সম্পন্ন করে নেবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ৯: এবার আসি কিভাবে পেমেন্ট নেবে। পেমেন্ট নেওয়ার জন্য তোমরা উপরে বাম পাশে surf Menu এর পাশে থ্রি লাইনে ক্লিক করবে। এরপর তোমরা একটু নিচে গেলেই দেখতে পাবে personal settings নামে একটা অপশন আছে সেখানে তোমরা ক্লিক করে দিবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ১০: personal settings অপশনে ক্লিক করার পর তোমরা আরেকটু নিচে গেলেই দেখতে পাবে payment password নামে একটি অপশন আছে সেখানে তোমরা তিন সংখ্যার একটি পাসওয়ার্ড দিয়ে দিবে। মনে রাখবে এই পাসওয়ার্ডটি পেমেন্ট নেওয়ার সময় তোমাদের আবার প্রয়োজন হবে তাই মনে রাখতে পারবে এমন একটি পাসওয়ার্ড দেওয়ার চেষ্টা করবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ১১: এবার সেখানে তোমাদের কাজ শেষ এখন যেটা করতে হবে তোমরা আবার বাম পাশে উপরে surf Menu এর পাশে থ্রি লাইনে ক্লিক করবে। ক্লিক করার পর দেখবে withdraw নামে একটি অপশন আছে সেখানে তোমরা ক্লিক করবে। 

টাকা ইনকাম করার ওয়েবসাইট

ধাপ ১২: withdraw অপশনে ক্লিক করে ভিতরে যাওয়ার পর তোমরা কোন মাধ্যমে পেমেন্ট নিতে চাও তা সিলেক্ট করে দিবে। তারপর তোমরা যে মাধ্যমে পেমেন্ট নিবে সেই একাউন্ট এর নাম্বার, এমাউন্ট ও পূর্বের সেট করা পাসওয়ার্ডটি বসিয়ে পেমেন্ট এর জন্য এপ্লাই করতে পারবে। এপ্লাই করার ২৪ ঘন্টার মধ্যে তোমরা তোমাদের পেমেন্ট পেয়ে যাবে।

টাকা ইনকাম করার ওয়েবসাইট

এখানে একটি কথা তোমাদের জানিয়ে রাখি এই সাইট থেকে বিকাশ, নগদ এর মাধ্যমে পেমেন্ট নেওয়ার কোনো সিস্টেম নেই। তাই, এই সাইট থেকে পেমেন্ট নিতে নিতে হলে তোমাদের অবশ্যই Payeer বা Perfect money একাউন্ট থাকতে হবে। এই দুইটি একাউন্ট কিভাবে করবেন তা নিয়ে আমাদের সাইটে একটি পোস্ট আছে চাইলে আপনি সেটি দেখেও একাউন্ট খুলে নিতে পারেন। আর, হ্যাঁ এই সাইট থেকে আপনি সর্বনিম্ন ১০০ কয়েন হলেই withdraw করে নিতে পারবেন।

লেখকের শেষ কথা

বন্ধুরা আজকের আর্টিকেলে আমরা serfbux.com ওয়েব সাইট থেকে কিভাবে একাউন্ট করে ঘরে বসে ইনকাম করবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আজকের আর্টিকেলটি থেকে যদি তোমরা উপকৃত হয়ে থাক তাহলে এটি তোমার অন্যান্য বন্ধুদের সাথে শেয়ার করে দিবে। এই রকম আরও ইনকাম টিপস পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো করে রাখতে পার যাতে পরবর্তী কোন ইনকাম টিপস শেয়ার করলে তার নোটিফিকেশন যেন সবার আগে তোমার কাছে চলে যাই। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে অন্য কোনো পোস্টে ধন্যবাদ সবাইকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফিউচার ড্রীম আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url