বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ স্পেশাল - Banglalink internet package

বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন

প্রিয়, পাঠক আজকের আর্টিকেলে আপনাকে স্বাগতম। প্রযুক্তি উন্নত হওয়ায় বিশ্বে ইন্টারনেটের চাহিদাও দিন দিন বেড়েই চলেছে। সেই সাথে বাড়ছে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও। আজকাল ইন্টারনেট ছাড়া জীবন অর্থহীন মনে হয়। ইন্টারনেট ব্যবহার করার জন্য যেমন প্রয়োজন ইলেক্ট্রনিক ডিভাইস তেমনি প্রয়োজন ডাটা কানেকশন। তাই, আজকের আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হচ্ছে বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ স্পেশাল অফার গুলো নিয়ে।

বাংলালিংক এমবি

দৈনন্দিন জীবনে ইন্টারনেটের চাহিদা মেটানোর জন্যে বাংলালিংক দিচ্ছে বিভিন্ন ধরনের ডাটা/এমবি প্যাকেজ। বাংলালিংকে কম দামে ভালো ইন্টারনেট সার্ভিস পাওয়া যায় বলে বাংলালিংকের গ্রাহক সংখ্যাও দিন দিন বেড়েই চলেছে। তাই, আজকে আমরা এই আর্টিকেলের মধ্যে বাংলালিংক এমবি প্যাকেজ ৭ দিন, ১৫ দিন ও ৩০ দিনের স্পেশাল অফার গুলো নিয়ে আলোচনা করব। তাহলে, চলুন ২০২৩ সালের বাংলালিংক এমবি প্যাকেজ গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক

পোস্ট সূচিপত্র ঃ বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ স্পেশাল - Banglalink internet package

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন

বর্তমানে সারাদেশ জুড়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা দিচ্ছে বাংলালিংক সিম অপারেটর। বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের সুবিধার জন্যে প্রতি মাসে বিভিন্ন ধরনের অফার বা ক্যাম্পেইন চালু করে থাকে। তা ছাড়া বাংলালিংক এর কিছু কিছু গ্রাহক আছেন যারা বেশি মেয়াদি বড় বড় ডাটা প্যাক গুলো নিতে পছন্দ করে না।  সেক্ষেত্রে, তাদের জন্য বাংলালিংকে রয়েছে বিভিন্ন ধরনের সাপ্তাহিক মেয়াদি প্যাকেজ। সুতরাং, আজকের আর্টিকেলের এই অনুচ্ছেদটির মধ্যে আমরা বাংলালিংক এর সাপ্তাহিক মেয়াদি কিছু প্যাকেজ নিয়ে আলোচনা করব

▶▶ আরো পড়ুন ঃ বাংলালিংক এমবি অফার ২০২৪ । banglalink internet package list

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদ প্যাকেজ গুলো নিচে দেওয়া হলো ঃ

  • ২৬ টাকায় পাবেন ১৫০ এমবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *৫০০০*৫২২#
  • ৪২ টাকায় পাবেন ৫০০ এমবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *৫০০০*৫৮৮#
  • ১৬ টাকায় পাবেন ১ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১৬#
  • ৫০ টাকায় পাবেন ২ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *৫০০০*৫০#
  • ১০৮ টাকায় পাবেন ৪ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১০৮#
  • ১১৪ টাকায় পাবেন ৭ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১১৪#
  • ১২৯ টাকায় পাবেন ১১ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১২৯#
  • ১৪৯ টাকায় পাবেন ১৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১৪৯#
  • ১৬৯ টাকায় পাবেন ১৮ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন কিনতে ডায়াল করুন *১২১*১৬৯# 

আপনি যদি সপ্তাহের ৭ দিন জুড়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা উপভোগ করতে চান তাহলে উপরে আলোচনা করা বাংলালিংক এর সপ্তাহিক মেয়াদি অফার গুলো থেকে যে কোনো একটি অফার কিনে নিয়ে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারেন।

আপনার যদি উপরোক্ত একটি অফারও পছন্দ না হয় তাহলে আপনি মাই বাংলালিংক অ্যাপ থেকেও সপ্তাহিক মেয়াদি বিভিন্ন অফার কিনতে পারবেন। তা ছাড়া আপনি আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গেলেও অনেক গুলো সাপ্তাহিক অফার পেয়ে যাবেন। আমরা অনেকেই আমাদের ফোনের এই ম্যাসেজ গুলো চেক করি না । 

▶▶ আরো পড়ুন ঃ বাংলালিংক মিনিট অফার ৩০ দিন ২০২৪ । Banglalink minute pack 2024

কেউ, কেউ তো ম্যাসেজের নোটিফিকেশন টাও অফ করে রাখে। কিন্তু আপনি আপনার ম্যাসেজ ইনবক্সে লক্ষ্য করলে দেখবেন বাংলালিংকের সব থেকে কমদামি যে ইন্টারনেট অফার গুলো আসে তার মধ্যে ৯০ ভাগই আসে ম্যাসেজ এর মাধ্যমে। তাই আপনি যদি কম দামে বেশি ইন্টারনেট সেবা পেতে চান তাহলে বাংলালিংক অপারেটর থেকে আসা প্রতিটা ম্যাসেজ ভালো ভাবে লক্ষ্য করুন।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন

অনেকেই বাংলালিংক এর সপ্তাহিক বা মাসিক অফার গুলো নিতে পছন্দ করেন না। তাই, তাদের জন্য রয়েছে বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন মেয়াদি প্যাকেজ গুলো। বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের কথা চিন্তা করে ১৫ দিন মেয়াদি বিভিন্ন প্যাকেজ মার্কেটে নিয়ে এসেছে। আবার, অনেকেই আছে যারা এমবি থেকে মেয়াদকে বেশি প্রাধান্য দিয়ে থাকে। সেক্ষেত্রে তারা বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন মেয়াদি প্যাকেজ গুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। যারা এমবি থেকে মেয়াদকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন তাদের জন্যে নিচে বাংলালিংক এর কিছু স্পেশাল এমবি প্যাকেজ সম্পর্কে আলোচনা করা হলো

▶▶ আরো পড়ুন ঃ বাংলালিংক মিনিট অফার ৩০ দিন ২০২৪ । Banglalink minute pack 2024

বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন মেয়াদ প্যাকেজ গুলো হলো ঃ

  • ১৯৪ টাকায় পাবেন ২ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*১১৯৪#
  • ১১৬ টাকায় পাবেন ১ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*১১৬#
  • ৯১ টাকায় পাবেন ৫১২ এমবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৯১#
  • ২০৪ টাকায় পাবেন ৩ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*১২০৪#
  • ৫৪২ টাকায় পাবেন ৬০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৫৪২#
  • ৫১২ টাকায় পাবেন ৫০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৫১২#
  • ২৪৪ টাকায় পাবেন ১০ জিবি ইন্টারনেট সাথে হইচই সাবস্ক্রিপশন+iscreen সাবস্ক্রিপশন+Toffee স্টার প্যাক একদম বিনামূল্যে মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৫২৪৪#
  • ২৯৭ টাকায় পাবেন ২০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*২৯৭#
  • ২৪৯ টাকায় পাবেন ১৫ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*২৪৯#
  • ২০৮ টাকায় পাবেন ৮ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*২০৮#
  • ৬২ টাকায় পাবেন ২০০ এমবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৬২#
  • ৩৪৯ টাকায় পাবেন ৩০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৩৪৯#
  • ২১৯ টাকায় পাবেন ১০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*২১৯#
  • ৬৪২ টাকায় পাবেন ১০০ জিবি ইন্টারনেট মেয়াদ ১৫ দিন কিনতে ডায়াল করুন *১২১*৬৪২#

▶▶ আরো পড়ুন ঃ এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফার

আপনি যদি মাসের অর্ধেক জুড়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা উপভোগ করতে চান তাহলে উপরে আলোচনা করা বাংলালিংক এর ১৫ দিন মেয়াদি অফার গুলো থেকে যে কোনো একটি অফার কিনে নিয়ে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারেন। আর আপনার যদি উপরোক্ত একটিও অফার পছন্দ না হয় তাহলে আপনি মাই বাংলালিংক অ্যাপ থেকে আপনার পছন্দের প্যাকটি কিনে নিতে পারেন।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন

বর্তমানে সারাদেশ জুড়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা দিচ্ছে বাংলালিংক সিম অপারেটর। বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের সুবিধার জন্যে প্রতি মাসে বিভিন্ন ধরনের অফার বা ক্যাম্পেইন চালু করে থাকে। তা ছাড়া বাংলালিংক এর কিছু কিছু গ্রাহক আছেন যারা কম মেয়াদি ছোট ছোট ডাটা প্যাক গুলো নিতে পছন্দ করে না। সেক্ষেত্রে তাদের জন্য বাংলালিংকে রয়েছে বিভিন্ন ধরনের মাসিক ডাটা বা এমবি প্যাকেজ। সুতরাং, আজকের আর্টিকেলের এই অনুচ্ছেদটির মধ্যে আমরা বাংলালিংক এর মাসিক কিছু প্যাকেজ নিয়ে আলোচনা করব

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদ প্যাকেজ গুলো হলো ঃ

  • ৯৬ টাকায় পাবেন ৫ জিবি টফি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৯৬#
  • ১২৩ টাকায় পাবেন ৫১২ এমবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*১১২৩#
  • ২০৯ টাকায় পাবেন ১.৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*২০৯#
  • ২৯৯ টাকায় পাবেন ৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*২৯৯#
  • ৪৯৯ টাকায় পাবেন ৩০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৪৯৯#
  • ৩৯৯ টাকায় পাবেন ১৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৩৯৯#
  • ৫৯৯ টাকায় পাবেন ৫০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৫৯৯#
  • ৬৯৯ টাকায় পাবেন ৬০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৬৯৯#
  • ৭৪৯ টাকায় পাবেন ৯০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৭৪৯#
  • ৭৯৯ টাকায় ১০০ জিবি ইন্টারনেট মেয়াদ ৩০ দিন কিনতে ডায়াল করুন *১২১*৭৯৯#

আপনি যদি পুরো মাস জুড়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা উপভোগ করতে চান তাহলে উপরে আলোচনা করা বাংলালিংক এর ৩০ দিন মেয়াদি অফার গুলো থেকে যে কোনো একটি অফার কিনে নিয়ে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারেন।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৩

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৩ এই অফারটি একমাত্র তারাই উপভোগ করতে পারবেন যারা বাংলালিংক অপারেটর থেকে নতুন সিম ক্রয় করেছেন তারা। বাংলালিংক অপারেটরে নতুন সংযোগ প্রদানের মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটিতে আপনি পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট ৭ দিনের জন্য একদম বিনামূল্যে। তা ছাড়া নতুন সিমে এই অফারটি একটা নির্দিষ্ট সময় পর্যন্ত পাবেন।

▶▶ আরো পড়ুন ঃ স্কিটো সিম কি? স্কিটো সিমের সুবিধা অসুবিধা

প্রতি ৩০ দিন পর পর এই অফারটি উপভোগ করতে ডায়াল করুন *১৩২*১১১# এই কোডটি। তবে জেনে রাখা ভালো যে এই অফারটি উপভোগ করতে পারবেন কিছু নির্দিষ্ট সময় পর্যন্ত উদাহরণ স্বরূপঃ ৯ মাস থেকে ১ বছর পর্যন্ত এর পরে এই অফারটি আপনি আর নাও পেতে পারেন।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ৫ টাকায় ১ জিবি

বাংলালিংক ৫ টাকায় ১ জিবি এই অফারটি একমাত্র তারাই উপভোগ করতে পারবেন যারা বাংলালিংক অপারেটর থেকে রেগুলার ডাকা প্যাক কিনে ব্যবহার করে থাকেন তারা। এই অফারটি বাংলালিংক কোম্পানি তাদের রেগুলার ডাটা প্যাক ব্যবহারকারীদের উপহার স্বরূপ দিয়ে থাকে। ৫ টাকায় ১ জিবি অফারটি উপভোগ করার ক্ষেত্রে কিছু শর্ত রাখা হয়েছে। 

শর্তটি হচ্ছে; ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি এক্টিভ বা সচল হবে তখনই যখন কোনো গ্রাহক বাংলালিংক অপারেটর থেকে ৯৯ টাকা বা তারও বেশি টাকা দিয়ে ডাটা প্যাক কিনে ব্যবহার করবে তখন। যদি কোনো গ্রাহক বাংলালিংক অপারেটর থেকে ৯৯ টাকার যে কোনো রেগুলার প্যাক কিনে ব্যবহার করে তাহলে সে ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট এই অফারটি উপভোগ করতে পারবে। 

এই অফারটি উপভোগ করার জন্য কোনো কোড ডায়াল করা লাগবে না। শুধুমাত্র ৯৯ টাকা বা তারও বেশি টাকা দিয়ে ডাটা প্যাক কিনার পর আপনার বাংলালিংক নাম্বারে ৫ টাকা রিচার্জ করলেই এই অফারটি পেয়ে যাবেন। ব্যালেন্স চেক করার কোড *৫০০০*৫০০# ।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ১৩ টাকায় ১ জিবি

বাংলালিংক ১৩ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি একমাত্র তারাই উপভোগ করতে পারবেন যাদের বাংলালিংক সিমে এই অফারটি এসেছে তারা। আপনি আপনার ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে যদি ১৩ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটি দেখতে পান তাহলে আপনি অফারটি উপভোগ করতে পারবেন। অন্যতায় আপনি অফারটি উপভোগ করতে পারবেন না। বাংলালিংক অপারেটর তাদের গ্রাহকদের মোবাইলে প্রতি মাসে এই রকম দুই থেকে তিনটা অফার সেন্ড করে থাকে। 

অফারটি দেওয়া হয় খুবই সীমিত সময়ের জন্য। আপনার কাছে যদি এই অফারটি এসে থাকে তাহলে সেটা দ্রুত লুপে নিন। ১৩ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটিতে সাধারণত দুটি মেয়াদ রয়েছে ৩ দিন ও ৭ দিন। এই মেয়াদ গুলো গ্রাহকবেদে ভিন্ন ভিন্ন হয়ে থাকে। অফারটি উপভোগ করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩০১৩# এই কোডটি।

বাংলালিংক এমবি প্যাকেজ ২০২৩ - বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড

শুরুতেই বলে রাখি, বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি সবাই পাবেন না। এই অফারটি শুধুমাত্র বাংলালিংক নতুন সিম ব্যবহারকারীরাই পাবেন। বাংলালিংক নতুন সিম ব্যবহারকারীরা এই অফারটি একটানা ১২ মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন। বাংলালিংক নতুন সিম ব্যবহারকারীরা এই অফারটি প্রতি মাসে একবার করে উপভোগ করতে পারবেন। ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট উপভোগ করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩০০# এই কোডটি। অফার টির মেয়াদ থাকবে ৭ দিন।

বাংলালিংক এমবি প্যাকেজ নিয়ে শেষ কথা ঃ

প্রিয় পাঠক আজকের আর্টিকেলে আমরা বাংলালিংক এর বিভিন্ন এমবি প্যাকেজ নিয়ে আলোচনা করেছি। প্রযুক্তি উন্নত হওয়ায় বিশ্বে ইন্টারনেটের চাহিদাও দিন দিন বেড়েই চলেছে। সেই সাথে বাড়ছে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও। আর, ইন্টারনেট উপভোগ করার জন্য বাংলালিংকে রয়েছে বিভিন্ন ধরনের এমবি বা ডাটা প্যাকেজ।

এ ছাড়াও আজকের আর্টিকেলের মধ্যে আমরা বাংলালিংক এমবি প্যাকেজ, বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন, বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন, বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন, বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৩, বাংলালিংক ৫ টাকায় ১ জিবি, বাংলালিংক ১৩ টাকায় ১ জিবি, বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড, এই সব বিষয়গুলো নিয়েও আলোচনা করেছি আপনি চাইলে সেগুলোও পড়ে দেখতে পারেন। ধন্যবাদ সবাইকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফিউচার ড্রীম আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url