Work up job - সাইটে কাজ করে কিভাবে প্রচুর টাকা ইনকাম করবেন ২০২৩

আমাদের সার্ভিস সম্পর্কে জানতে ক্লিক করুন

বর্তমান সময়ে অনলাইন থেকে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায়। আর এই অনলাইন থেকে টাকা ইনকাম করার জনপ্রিয়তা দিন দিন বেড়েিই চলেছে। অনলাইন থেকে ইনকাম করার জন্য আমাদের দেশে অনেকগুলো মাইক্রো জব সাইট রয়েছে। আর এই মাইক্রো জব সাইট গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় সাইট হচ্ছে ওয়ার্ক আপ জব। ওয়ার্ক আপ জব হচ্ছে একটি জনপ্রিয় এবং বিশ্বস্ত মাইক্রো জব সাইট। এই সাইটে কাজ করে আপনি দৈনিক প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

আমরা সবাই জানি আমাদের দেশে চাকরির বাজারে এক বিশেষ ধরনের প্রতিযোগিতা শুরু হয়েছে। তাছাড়া বর্তমান সময়ে চাকরি পাওয়া অনেক কঠিন। তাই অধিকাংশ তরুণ-তরুণীরা তাদের জীবিকা অর্জনের জন্য ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং পেশাকে বেছে নিচ্ছে। আর ফ্রিল্যান্সিং করার মাধ্যমে ঘরে বসে প্রচুর টাকা ইনকাম করা যায়। কিন্তু  ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং করার জন্য প্রথমে টাকা দিয়ে প্রশিক্ষণ নিতে হয় যার ফলে অনেকেই  ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং করতে পারে না। শুরুতে যাদের ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং করার ক্ষমতা থাকে না তাদের জন্য প্রথম অবস্থায় অনলাইন থেকে ছোট ছোট কাজ করে ইনকাম করার জন্য রয়েছে বিভিন্ন ধরনের মাইক্রো জব সাইট। তাই আজকে আমরা আলোচনা করব বাংলাদেশের জনপ্রিয় মাইক্রো জব সাইট Work up job সম্পর্কে।

পোস্ট সূচিপত্র ঃ

ওয়ার্ক আপ জব সাইট ঃ

আমরা কম বেশি সবাই জানি যে বর্তমানে আমাদের দেশে অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করার জন্য অনেকগুলো মাইক্রো জব সাইট রয়েছে। তার মধ্যে অনেক মাইক্রো জব সাইট আছে যেগুলোতে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন কিন্তু মজার বিষয় হচ্ছে টাকাটা হাতে নিতে পারবেন না। 

তাই আজকে আমি আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করব যেটা থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। এমনকি এই সাইটি আমাদের দেশে অনেক জনপ্রিয় এবং বিশ্বস্ত একটা মাইক্রো জব সাইট। এই সাইটটির নাম হচ্ছে "Work up job"Work up job সাইটে প্রতিদিন অনেক রকমের ছোট ছোট কাজ দেওয়া হয় যে কাজগুলো করতে আপনার কোন রকম অসুবিধা হবে না। 

এখানে প্রতিটা কাজের জন্য একটা নির্দিষ্ট পরিমাণ টাকা দেওয়া হয়। আপনি কাজ শেষ করে জমা দেওয়ার পর কাজ এপ্রুভ হলে আপনার টাকা আপনার একাউন্টে এসে জমা হবে। এখন প্রশ্ন হল এই সাইটে আপনি একাউন্ট খুলবেন কিভাবে, কিভাবে কাজ করবেন এবং কিভাবে আপনার অর্জিত টাকা আপনার হাতে নিবেন। চলুন আলোচনা করা যাক সেইসব বিষয়গুলো নিয়েঃ

ওয়ার্ক আপ জব সাইটে একাউন্ট খোলার নিয়ম ২০২৩ ঃ

ওয়ার্ক আপ জব সাইটে কাজ করতে হলে আপনাকে প্রথমে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। তা না হলে আপনি কাজ করতে পারবেন না। আর যাদের একাউন্ট ক্রিয়েট করা আছে তারা শুধুমাত্র ই-মেইল আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট লগইন করে নিবেন। এখন আপনি যদি কিভাবে একাউন্ট ক্রিয়েট করতে হয় তা একেবারেই না জানেন তাহলে আপনি এই লিংকে বা নিচের বাটনে ক্লিক করে Work up job একাউন্ট ক্রিয়েট করার নিয়ম দেখে নিতে পারেন এবং একাউন্ট খোলা হয়ে গেলে আপনি পুনরায় আবার এই পোষ্টের মধ্যে চলে আসবেন।

ওয়ার্ক আপ জব একাউন্ট খোলার নিয়ম ২০২৩

ওয়ার্ক আপ জব সাইটে যে ধরনের কাজ পাওয়া যায় ঃ

আমরা জানি Work up job একটা মাইক্রো জব সাইট। যেহেতু এটা একটা মাইক্রো জব সাইট সেহেতু এই সাইটে আপনি অনেক রকমের ছোট ছোট কাজ পাবেন। আর এই সাইটে কাজ করতে আপনার তেমন পরিশ্রম করতে হবে না আপনি অল্প পরিশ্রমেই অনেক কাজ করতে পারবেন।

আপনি ওয়ার্ক আপ জব সাইটে যে কাজগুলো পাবেন তার কিছু নমুনা নিচে দেওয়া হলো ঃ

  • ইউটিউবে সাবস্ক্রাইব করা
  • ইউটিউবে ভিডিও দেখা
  • ফেসবুক পেইজে লাইক, কমেন্ট এবং শেয়ার করা
  • জিমেইল ক্রিয়েট করে দেওয়া
  • অ্যাপস ডাউনলোড করা
  • ওয়েবসাইট ভিজিট করা
  • টেলিগ্রামে গ্রুপে জয়েন করা

এই কাজগুলো ছাড়াও আপনি ওয়ার্ক আপ জবে আরো অনেক রকমের কাজ পাবেন। আপনি চাইলে "Select category" অপশনে ক্লিক করে আপনার পছন্দমত কাজ করতে পারবেন। ওয়ার্ক আপ জব সাইটে প্রতিদিন এক হাজার এর ও বেশি কাজ দেওয়া হয়।

ওয়ার্ক আপ জব সাইটে কাজ করার পদ্ধতি ঃ

ওয়ার্ক আপ জব সাইটে কাজ করতে হলে আপনাকে প্রথমে লগইন করে হোম পেইজে আসতে হবে। হোম পেজে আসার পর নিচ থেকে আপনার পছন্দমতো কাজের টাইটেলের উপর ক্লিক করে ভিতরে প্রবেশ করবেন। ভেতরে আসার পর দেখবেন কিভাবে কাজটা করতে হবে সেই সম্পর্কে বিস্তারিত বলা আছে আপনি সেগুলো ভালো করে পড়ে নিবেন। পড়া শেষ হলে এবার আপনি কাজটা করে জমা দিয়ে দিবেন। এখন কথা হচ্ছে কাজ শেষ করে কিভাবে জমা দিতে হয় সেটা অনেকেই জানেন আবার অনেকেই জানেন না। 

সুতরাং, যারা জানেন না তাদের জন্য আমি সংক্ষেপে বলে দেই। কাজ জমা দেওয়ার জন্য নিচে দেখবেন তিন থেকে চারটা বক্স দেওয়া থাকবে। সেই বক্স গুলোর মধ্যে প্রথম বক্সে কাজের কিছু বিবরণ লিখে দিতে হবে এবং বাকি বক্সগুলোতে কাজ সম্পর্কিত কিছু স্ক্রিনশট বা ছবি জমা দিতে হবে। তাছাড়া কাজের প্রমাণস্বরূপ কি কি জমা দিতে হবে সেসব বিষয়ে জব ডেসক্রিপশনে আগে থেকেই বিস্তারিত বলা থাকবে।

আপনি যদি এখনো পর্যন্ত না বুঝে থাকেন তাহলে আপনি নিচে দেওয়া এই লিংকে বা নিচে দেওয়া বাটনে ক্লিক করে কিভাবে কাজ করবেন এবং জমা দিবেন সে বিষয়ে বিস্তারিত দেখে আসতে পারেন।

ওয়ার্ক আপ জবে কাজ করার নিয়ম ২০২৩

ওয়ার্ক আপ জব সাইট থেকে আয় করা টাকা কিভাবে হাতে পাবেন ঃ

আমাদের দেশে অনেকগুলো মাইক্রো জব সাইট আছে। সেই মাইক্রো জব সাইটগুলোতে কাজ করে অনেক টাকা ইনকাম করা যায়। আবার কিছু কিছু মাইক্রো জব সাইটে নানান রকমের রুলস থাকে।উদাহরণস্বরূপ ঃ কিছু কিছু মাইক্রো জব সাইটে বিকাশ/রকেট/নগদ এর মাধ্যমে টাকা উত্তোলন করার ব্যবস্থা থাকে না আবার অনেকগুলোতে 10 থেকে 15 ডলার না হওয়া পর্যন্ত টাকা উত্তোলন করা যায় না। যার ফলে অনেকেই এইরকম মাইক্রো জব সাইটগুলোতে কাজ করতে চাই না তারা মনে করে তাদের টাকা মার যাবে। 

তাই তাদের জন্য আমি সাজেস্ট করব আপনারা ওয়ার্ক আপ জব সাইটে কাজ করে দেখতে পারেন। ওয়ার্ক আপ জব সাইটে আপনার এরকম কিছুই হবে না। যেহেতু মাইক্রো জব সাইটে কাজ করতে হলে কিছু রুলস ফলো করতে হয় সেহেতু ওয়ার্ক আপ জব সাইটে ও কিছু রুলস আছে। কিন্তু ওয়ার্ক আপ জব সাইটের রুলস গুলো অন্যান্য মাইক্রো জব সাইট থেকে আলাদা।উদাহরণস্বরূপ ঃ ওয়ার্ক আপ জব সাইটে আপনার একাউন্টে ৩.৬ ডলার ইনকাম হলেই আপনি নগদের মাধ্যমে (৩০০) টাকা উত্তোলন করতে পারবেন। 

আরো পড়ুন ঃ ডিজিটাল মার্কেটিং শিখে মাসে $500-$1,000 ডালার আয়ের উপায়

আর টাকা উইথড্র করার 10 থেকে 15 মিনিটের মধ্যে আপনার টাকা আপনার নগদ একাউন্টে চলে আসবে। এখন চলুন কিভাবে টাকা উত্তোলন করতে হয় সে বিষয়ে আলোচনা করা যাক। (এটা শুধুমাত্র যারা জানেন না তাদের জন্য) টাকা উত্তোলন করার জন্য ডান পাশে থাকা ম্যান আইকনে ক্লিক করে "Wallet" নামে একটা অপশন আছে সে অপশনের ভেতরে প্রবেশ করবেন। 

ভেতরে আসার পর দেখবেন আপনার একাউন্টে কত ডলার আছে সেটা দেখাচ্ছে তারপর একটু নিচে আসলে দেখবেন "Withdraw" নামে একটা অপশন আছে সেখান থেকে আপনি নগদ সিলেক্ট করে দিয়ে কোন নাম্বারে টাকা নিতে চাচ্ছেন এবং কত ডলার নিতে চাচ্ছেন সেটা উল্লেখ করে দিবেন। সব দেওয়া হয়ে গেলে এবার "Withdraw" বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করবেন। কিছুক্ষণ অপেক্ষা করার পর দেখবেন আপনার নগদ একাউন্টে টাকা চলে এসেছে।

ওয়ার্ক আপ জব সাইটে কাজ করে দৈনিক আয় 1000+ টাকা প্রমান সহ ঃ

আপনি যদি ওয়ার্ক আপ জব সাইটে নিচে দেওয়া চকের মতো করে কাজ করতে পারেন তাহলে আপনি দৈনিক ১০০০+ টাকা ইনকাম করতে পারবেন।

উদাহরণস্বরূপ ঃ

দৈনিক কাজ প্রতি কাজের জন্য পেমেন্ট দৈনিক মোট ইনকাম ডলারে টাকায়
35 টি 0.0300$ 35*0.0300 10.5$ 1141.84 টাকা

পরিশেষে ঃ

আজকের আর্টিকেলটিতে ওয়ার্ক আপ জব থেকে কিভাবে টাকা ইনকাম করবেন সেসব বিষয়ে আলোচনা করা হয়েছে। তাই আজকের আর্টিকেলটি আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত ভালো ভাবে পড়ে থাকেন তাহলে আপনি ওয়ার্ক আপ জব সাইট থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। সুতরাং এই রকম আরো ইনকাম সাইট পেতে ফিউচার ড্রীম আইটির সঙ্গেই থাকুন এবং আর্টিকেলটি পড়ে আপনার ভালো লেগে থাকলে এটা আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করে দিবেন ধন্যবাদ।

বাংলা আর্টিকেল লিখে ইনকাম

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
2 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Krishno Computers
    Krishno Computers June 28, 2024 at 8:23 AM

    কিভাবে সম্ভব ?

    • Munna Dey
      Munna Dey July 1, 2024 at 7:57 AM

      দয়া করে আপনি সম্পূর্ণ পোস্টটি পড়ুন এবং স্টেপ গুলো ফলো করুন
      ধন্যবাদ

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ফিউচার ড্রীম আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url